আজ || শুক্রবার, ০৩ মে ২০২৪
শিরোনাম :
  তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমারের সমর্থনে বিশাল পথসভা অনুষ্ঠিত       তালা উপজেলা পরিষদ নির্বাচন ॥ প্রতীক পেয়েই প্রচার শুরু       তালায় খাদ্য নিরাপত্তায় ঝুঁকি ও ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ       তালায় ক্ষুদ্র নৃগোষ্ঠীদের মাঝে হাঁসের বাচ্চা বিতরণ       তালায় জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে প্রতিযোগিতা       তালায় প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তি প্রস্থর স্থাপনের উদ্বোধন       তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমারের সমর্থনে বর্ধিত সভা অনুষ্ঠিত       তালায় অসুস্থ বন্ধুর জন্য ৩০ হাজার টাকা দিলেন বন্ধুরা       তালায় তিন দিনব্যাপী কৃষি মেলার সমাপনী       সাতক্ষীরায় বৈদ্যুতিক খুটিতে ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত    
 


তালায় কন্যাশিশুকে পানিতে চুবিয়ে হত্যার দায়ে সৎ মা গ্রেফতার

তালা (সাতক্ষীরা)। সাতক্ষীরার তালায় আফসানা খাতুন নামের এক পাঁচ বছর বয়সী শিশু কন্যাকে হত্যার দায়ে তার সৎ মা মোছা. রোকেয়া খাতুনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (১৮ জানুয়ারি) দিবাগত গভীর রাতে তালা উপজেলার জেয়ালা নলতা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত মোছা. রোকেয়া খাতুন তালা উপেজেলার জেয়ালা নলতা এলাকার মো. আলতাফ বিশ্বাস ও জরিনা বেগম দম্পতির মেয়ে ও একই উপজেলার তেতুলিয়া ইউনিয়নের লাউতাড়া গ্রামের আবদুল কাদিরের দ্বিতীয় স্ত্রী। বিগত ২০২১ সালের ৩০শে এপ্রিল শিশু আফসানা খাতুনকে পুকুরের পানিতে চুবিয়ে হত্যার পর পানিতে ডুবে তার মৃত্যু হয়েছে বলে প্রচার দিতে থাকেন তিনি। পরে ঘটনা জানাজানি হলে রোকেয়া খাতুনের স্বামী আবদুল কাদির বাদি হয়ে তাকে একমাত্র আসামী করে গত ১৮.০১.২০২২ তারিখে তালা থানায় একটি মামলা দায়ের করেন। যার মামলা নম্বর ১২।

তালা থানায় মামলা দায়েরের পর থেকেই হত্যাকারীকে গ্রেফতার করতে তৎপর হয় তালা থানা পুলিশ। এবং গতকাল (১৮.০১.২০২২) মামলা গ্রহণের দিনই তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু জিহাদ ফখরুল আলম খানের নেতৃত্বে আসামী রোকেয়া খাতুনকে গ্রেফতার করেন এসআই প্রীতিশ রায়।

গ্রেফতারকৃত রোকেয়া খাতুনকে বুধবার আদালতে হাজির করা হলে ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারা মোতাবেক তিনি স্বেচ্ছায় দোষ স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। তার জবানবন্দি রেকর্ড করেন সাতক্ষীরা আমলী আদালত-৩ এর বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. রাকিবুল ইসলাম।

শিশু কন্যাকে হত্যার দায়ে সৎ মায়ের গ্রেফতার হওয়ার বিষয়টি নিশ্চিত করে তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু জিহাদ ফখরুল আলম খান জানান, গতকাল তালা থানায় ভিকটিম শিশুটির বাবা একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা গ্রহণের সাথে সাথে অভিযুক্ত হত্যাকারীকে গ্রেফতারে অভিযানে নামে তালা থানা পুলিশ পরে গভীর রাতে তাকে গ্রেফতার করে আজ সকালে আদালতে হাজির করা হয়।

তিনি আরও বলেন, পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদ এবং আদালতের জবানবন্দীতে হত্যাকারী রোকেয়া বেগম শিশু আফসানা খাতুনকে হত্যার দায় স্বীকার করেছেন।


Top